আম্বানিপুত্রের বিয়েতে সবচেয়ে ব্যয়বহুল জাস্টিন বিবার

প্রকাশ : ০৫ জুলাই ২০২৪, ১৭:০৬ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক:

রিয়ান্না, জাস্টিন বিবার ও অ্যাডেলে

আগামী ১২ জুলাই বসতে চলেছে ভারত তথা বিশ্বের অন্যতম ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের মূল আসর। আর আজ রয়েছে সংগীতের অনুষ্ঠান। এই অনুষ্ঠানে পারফর্ম করতেই মুম্বাইয়ে পা রাখলেন বিশ্ববিখ্যাত মাকিন পপস্টার জাস্টিন বিবার।

গতকাল বৃহস্পতিবার ভোর রাতে ভারত পৌঁছেছেন জাস্টিন বিবার। জানা গেছে আম্বানিদের অনুষ্ঠানে গাইতে ১০ মিলিয়ন ডলার (বাংলাদেশি টাকায় প্রায় ১২০ কোটি) পারিশ্রমিক নেবেন তিনি।

বিবার ছাড়াও অ্যাডেল, ড্রেক এবং লানা দেল রে পারফর্ম করার কথা রয়েছে সংগীতে। আজ শুক্রবার মুম্বাইয়ে আম্বানিদের প্রাসাদসম ভবন অ্যান্টিলিয়াতে অনুষ্ঠিত হবে এই অনুষ্ঠান।

জাস্টিন বিবারে এখন মুম্বাইতে

মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের বিয়ের আনুষ্ঠানিকতা চলছে বেশ কয়েক মাস ধরেই। তাদের প্রাক-বিবাহের প্রথম ও দ্বিতীয় অনুষ্ঠানে রীতিমতো তারার মেলা বসেছিল। বলিউডের সব রথি মহারথিদের পাশাপাশি নাচে গানে সেই অনুষ্ঠান মাতিয়েছেন মার্কিন পপ তারকা রিয়ান্না ও কেটি পেরি।

এই বিয়েতে গাইতে রিয়ান্না নিয়েছিলেন বাংলাদেশি টাকায় প্রায় ১০০ কোটি আর কেটি পেরিকে দেওয়া হয়েছিলো প্রায় ৭০ কোটি টাকা। শোনা যাচ্ছে অ্যাডেলে আজ পারফর্ম করার জন্য পারিশ্রমিক নিচ্ছেন ৮০ কোটি টাকার উপরে। সেখানে বিবার সবাইকে ছাড়িয়ে নিচ্ছেন ১২০ কোটি টাকার মতো!

১২ জুলাই চার হাত এক হবে মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। বিয়ের অনুষ্ঠানটি চলবে তিন দিন ধরে। বিয়ের পরদিন হবে শুভ আশীর্বাদ ও মঙ্গল উৎসব। আর এর পরদিন হবে বিবাহোত্তর সংবর্ধনা।

তথ্যসূত্র : হিন্দুস্তান টাইমস


আমার বার্তা/জেএইচ