মাদক কারবারি চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ২

প্রকাশ : ০৪ জুলাই ২০২৪, ০৯:৫১ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লা সদর দক্ষিণ থানাধীন এলাকা হতে মাদক কারবারি চক্রের মূলহোতাসহ দুইজনকে মাদকদ্রব্য আইস ও বিদেশি মদসহ গ্রেপ্তার করেছে র‍্যাব-৩। 

গ্রেপ্তাররা হলেন-মো. জাহাঙ্গীর আলম (৪০) এবং তার অন্যতম সহযোগী মো. জাকির হোসেন (৩৬)।

বুধবার (৩ জুলাই) দুপুরের দিকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩০০ গ্রাম আইস এবং ১ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। এছাড়াও তাদের কাছ থেকে মাদকদ্রব্য পরিমাপের জন্য ব্যবহৃত ১টি ডিজিটাল স্কেল জব্দ করা হয়।

র‍্যাব-৩ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফয়জুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেপ্তার জাহাঙ্গীর এই মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা। দীর্ঘদিন ধরে চক্রটি অভিনব পদ্ধতিতে পরস্পরের সঙ্গে যোগসাজশে অবৈধ মাদকদ্রব্য কক্সবাজার জেলা থেকে ক্রয় করে কুমিল্লাসহ রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। চক্রটি আজ দুপুরে কুমিল্লা সদর দক্ষিণের একটি স্থানীয় আবাসিক হোটেলে মাদক নিয়ে বিক্রয়ের জন্য অবস্থান করছিল। পরে সেখানে র‍্যাব-৩ এর একটি টিম অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

র‍্যাবের এই কর্মকর্তা বলেন, গ্রেপ্তার জাহাঙ্গীরের বিরুদ্ধে ঢাকার পল্টন মডেল থানায় পৃথক দুইটি মাদক মামলা রয়েছে। এসব মামলায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ধরা পড়লেও পরে জামিনে বের হয়ে পুনরায় তিনি মাদক ব্যবসা চালিয়ে যান। এসব মাদক ব্যবসায়ী চক্রের সদস্যদের আইনের আওতায় আনার জন্য র‍্যাবের অভিযান অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আমার বার্তা/এম রানা/এমই