কালকিনিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে ককটেল বিস্ফোরণ

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২৪, ১৯:১৮ | অনলাইন সংস্করণ

  কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি:

মাদারীপুরের কালকিনিতে ছাত্রলীগের বিচারের দাবিতে ছাত্রদলের মিছিলে ককটেল বিস্ফোরণের ঘটনায় ঘটেছে। এ ঘটনায় আতংক ছড়িয়ে পড়লেও কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে উপজেলার মাছ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও দলীয় সূত্র জানায়, ছাত্রলীগকে আইনের আওতায় এনে বিচারের দাবিতে কালকিনি উপজেলা ও পৌর ছাত্রদল একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি কালকিনি হাসপাতালের সামনে থেকে শুরু করে মাছ বাজারের দিকে যায়। এসময় দুর্বৃত্তরা মিছিলের পিছনের দিকে ৩-৪ ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় বাজারে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

মিছিলে উপস্থিত ছিলেন, কালকিনি উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, উপজেলা শ্রমিক দলের সদস্যসচিব বাদশা শিকদার, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শিকদার মামুন ও উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আশিকুজ্জামান ইব্রাহিম প্রমুখ।

কালকিনি উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নজরুল ইসলাম হাওলাদার বলেন, সাবেক প্রধানমন্ত্রী ও তার নিষিদ্ধ সন্ত্রাসী সংগঠন ছাত্রলীগের দোসরদের গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল বের করি। এসময় আমাদের মিছিলের পেছন থেকে দুর্বৃত্তরা কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। আমরা থানায় বিষয়টি জানিয়েছি।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বলেন, আমাদের কাছে উপজেলা ছাত্রদল অভিযোগ করেছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

আমার বার্তা/লিখন মুন্সী/এমই