বাউফলে ইসমাঈল মৃধার বিরুদ্ধে 'ভূয়া মুক্তিযোদ্ধা সহ অন্যান্য প্লাকার্ড নিয়ে মানববন্ধন

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৪, ০০:২১ | অনলাইন সংস্করণ

  বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি :

বাউফলে 'ভূয়া মুক্তিযোদ্ধার বিরোদ্ধে মানববন্ধন

পটুয়াখালীর বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়নে মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধার বিরুদ্ধে 'ভূয়া মুক্তিযোদ্ধা সহ অন্যান্য প্লাকার্ড নিয়ে এলাকাবাসী মানববন্ধন করেছেন।

 রোববার (৫ই অক্টোবর) বেলা ১১টার দিকে ওই ইউনিয়নের ভরিপাশা গ্রামের চৌকিদার বাড়ি সংলগ্ন চৌমাথা বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে ভূয়া মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধা, ভূয়া মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধার অপসারণ চাই, ভূয়া মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধার আতংকে এলাকার জনগণ, ভূয়া মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধা মুক্তিযোদ্ধা সেজে সরকারের টাকা আত্মসাৎ করেছে, ভূমি দখলকারী ইসমাঈল মৃধা, এলাকার আতংক ইসমাঈল মৃধার বিচার চাই, ভূমিদস্যু ভূয়া মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধার বিচার চাই, এলাকার সাধারণ মানুষ বাচতে চাই, আওয়ামী লীগের দালাল ইসমাঈল মৃধা ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি এমন কথাগুলো প্লাকার্ড এ লিখে তা হাতে নিয়ে তারা মনের ভাব প্রকাশ করে প্রতিবাদ সহ মানববন্ধন করেন।

এসময় মানববন্ধনে অংশ গ্রহণকারী এলাকার মানুষজন ভূয়া মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধার বিচার চাই এবং তার অপসারণ চাই বলে স্লোগান দেন।

মানববন্ধন কর্মসূচিতে নেতৃত্ব দেন সালাম মৃধা, আলাল মৃধা, আমজেদ ফকির, আনিচুর রহমান, স্বপন মৃধা, বাবুল মাতুব্বর, লাভলু হাওলাদার, শহিদুল ইসলাম ও সেলিম হাওলাদার প্রমূখ। এসময় এলাকার বিভিন্ন শ্রেণি পেশার সর্ব সাধারণ মানুষজন উপস্থিত হয়ে মানববন্ধনে অংশ গ্রহণ করে তারা বিভিন্ন বক্তব্য দেন। 

তারা বক্তব্যে অন্তর্বতীকালিন সরকারের প্রধান উপদেষ্টা ও মুক্তিযোদ্ধা বিষয়ক উপদেষ্টা সহ উপজেলা প্রশাসন, জেলা প্রশাসন ও বিভাগীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে দ্রুত তদন্তের মাধ্যমে ভূয়া মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানান। এবং তারা পরবর্তীতে আরও বিভিন্ন কর্মসূচি পালন করবে বলেও জানান।

এবিষয়ে মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধার ছোট ছেলে শাকিল মৃধা মুক্তিযোদ্ধা বাবার পক্ষে বলেন, আজকে যে মানববন্ধন করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আর মানববন্ধনে অংশ গ্রহণকারীরা যে প্লাকার্ড ও বক্তব্য দিয়েছে তা সম্পুর্ন মিথ্যা বানোয়াট সাজানো।