গজারিয়ায় সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন

প্রকাশ : ০৮ জুলাই ২০২৪, ১৯:৪১ | অনলাইন সংস্করণ

  মুকবুল হোসেন:

মুন্সিগঞ্জের গজারিয়ায় সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করা হয়েছে । সোমবার (৮ জুলাই) বিকাল পাঁচটায় মুক্তিযোদ্ধা মো. ওয়াহিদুজ্জামানের বিরুদ্ধে মিথ্যা তথ্য ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করেছে জামালদি শুকরিয়া রেস্টুরেন্টে প্রাঙ্গণে ভুক্তভোগী মুক্তিযোদ্ধা ওয়াহিদুজ্জামান ।

প্রতিবাদকারী মুক্তিযোদ্ধা ওহিদুজ্জামান জানান শুক্রবার (৫ জুলাই) বলুয়াকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমার জমি বিক্রির টাকার বিরোধ সূত্রে উদ্দেশ্য প্রণোদিত হয়ে মিথ্যা ও অসত্য উপস্থাপন করে কুরুচিপূর্ণ বক্তব্যের মাধ্যমে সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলন প্রতিবাদে সত্য প্রকাশের লক্ষ্যে প্রতিবাদ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. রফিকুল ইসলাম বীর প্রতীক, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, তানেস উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিকান্দার আলী ।

সম্মেলনে ভুক্তভোগী মুক্তিযোদ্ধা ওয়াহিদুজ্জামান লিখিত বক্তব্য পেশ করেছেন। উপস্থিত একাধিক মুক্তিযোদ্ধা জানান ১৯৭১ সালে গজারিয়ায় বিভিন্ন এলাকায় ভাটেরচর, আলিপুরা, বাউসিয়াসহ মুক্তিযোদ্ধা করেছেন।