শিক্ষার মান উন্নয়নে অভিভাবকদের সাথে মতবিনিময় সভায় অনুষ্ঠিত

প্রকাশ : ০৫ জুলাই ২০২৪, ২১:০৯ | অনলাইন সংস্করণ

  গজারিয়া (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বাউসিয়া ইউনিয়ন বাউসিয়া মোহাম্মদ আব্দুল আজহার উচ্চ বিদ্যালয় এর ২০২৫ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে অভিভাবকদের সাথে  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫  জুলাই) বিকাল ৪ ঘটিকার সময় বিদ্যালয় প্রাঙ্গনে শিক্ষক মন্ডলীর আয়োজনে প্রধান শিক্ষক সর্দার আব্দুল কাইয়ুম এর  সার্বিক  তত্ত্বাবধানে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক শিল্পপতি  ও শিক্ষা অনুযায়ী মো. আমিনুর রহমান সিকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ।

সভায় সভাপতিত্ব করেন নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটির সভাপতি শিরিন রহমান। উপস্থিত অভিভাবক ও  ব্যবস্থাপনা কমিটির সদস্যদের  পক্ষ থেকে বক্তব্য রাখেন বিদ্যালয় সহকারী প্রধান শিক্ষক ওয়াজ উদ্দিন, সিনিয়র সহকারী শিক্ষক মোছলেম উদ্দিন, অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মিজানুর রহমান লালন, মো. মুকবুল হোসেন। আরো বক্তব্য রাখেন  নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটির  অভিভাবক সদস্য মো. সেলিম মিয়া,  শাহাদাত হোসেন, শিক্ষা অনুরাগী সদস্য মো. হারুনুর  অর রশিদ ।

উপস্থিত বক্তাদের আলোচনা ও প্রস্তাবে  শিক্ষার্থীদের বিদ্যালয়ে উপস্থিত শতভাগ নিশ্চিত করন, সাপ্তাহিক ও মাসিক পরীক্ষার ফলাফল মূল্যায়ন করে শতভাগ পাশ নিশ্চিত করা   সিদ্ধান্ত নেয়া হয়।  প্রধান অতিথি মো আমিনুর রহমান শিকদার মেয়ে শিক্ষার্থীদের জন্য কমনরুম  নির্মাণসহ শিক্ষার মান উন্নয়নে  শতভাগ প্রচেষ্টা  রেখে সিদ্ধান্ত সমূহ বাস্তবায়ন করা হবে বলেছেন।


আমার বার্তা/মুকবুল/এমই