রাজধানীতে বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু

প্রকাশ : ২১ অক্টোবর ২০২৪, ১৯:৫৯ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর মোহাম্মদপুরের কাটাসুর এলাকার একটি বাসায় বাথরুমের পানিতে ডুবে হুমাইশা আক্তার ফাতেমা (১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যার দিকে এই ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক  চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

শিশুটির বাবা রতন জানান, আমার মোহাম্মদপুরের চার রাস্তার মোড়ে একটি মোটর পার্টস দোকান আছে। আমার ছয় বছরের একটি ছেলে ও এই একটি মেয়ে ছিল। সন্ধ্যার দিকে তার মা কাজ করছিল। এ সময় অসাবধানতাবশত আমার শিশু মেয়েটি বাথরুমে ঢুকে যায়। সেটা কেউ দেখতে পায়নি। পরে সে বালতির পানিতে ডুবে পড়ে থাকে। পরে বিষয়টি জানতে পেরে শিশুটিকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে চিকিৎসক জানান আমার শিশুটি আর বেঁচে নেই।

এ বিষয়ে জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী ইফতেখার হাসান বলেন, আমরা খবরটি জানতে পেরে ঢাকা মেডিকেলে একটি টিম পাঠাচ্ছি। শিশুটির বাবা আমাকে ফোন করে জানিয়েছেন তার বাচ্চা পানিতে পড়ে মারা গেছেন। যদিও বিষয়টি একটি মর্মান্তিক ঘটনা, তবুও আইনের বিষয়ে আমরা পদক্ষেপ নিচ্ছি।


আমার বার্তা/এম রানা/এমই