রাজধানীতে ছুরিকাঘাতে প্রাণ গেল কলেজ শিক্ষার্থীর

প্রকাশ : ২১ অক্টোবর ২০২৪, ১৭:৫৮ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর তেজগাঁও ১৭ নং গলি এলাকায় সন্ত্রাসীর ছুরিকাঘাতে মো. ইমরান (২২) নামে এক শিক্ষার্থীর ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

রোববার (২০ অক্টোবর) রাতে এই ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে সোমবার বিকেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি।

জানা যায়, শিক্ষার্থী ইমরান বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কাদিরাবাদ এলাকার মিজান মিয়ার ছেলে। বর্তমানে তেজগাও এর গ্রীন রোড এলাকার পরিবারের সাথে একটি বাসায় ভাড়া থাকতেন তিনি।

ইমরানের ভাই মো. সুমন বলেন, ‘আমার ভাই মিরপুর বাংলা কলেজের ইন্টারমিডিয়েটের শিক্ষার্থী ছিল। গতরাতে বাদশা নামের এক সন্ত্রাসী বাসা থেকে টেলিফোনে তাকে ডেকে নিয়ে যায়। পরে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আমার ভাইয়ের চিৎকারে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। পরে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক আমার ভাইকে ১০১নম্বর ওয়ার্ডে ভর্তি দেওয়া দেন। সেখানে আমার ভাইয়ের শারীরিক অবস্থার অবনতি হলে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আমার ভাই।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক চিকিৎসকের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানিয়েছেন, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।


আমার বার্তা/এম রানা/এমই