পূর্ব শত্রুতার জেরে স্কুল শিক্ষার্থীকে কুপিয়ে জখম

প্রকাশ : ০৬ অক্টোবর ২০২৪, ২২:৪৭ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

নরসিংদী রায়পুরা থানার গোপীনাথপুর এলাকায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে সায়েফুর রহমান রায়হান (১৭) নামে এক স্কুল শিক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। সে স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী।

রোববার (৬ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় রাত পৌনে ১০টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছে।

আহত স্কুল শিক্ষার্থীর বাবা ইসলাম মিয়া বলেন, প্রতিবেশী গফুরের সঙ্গে জমিজমা নিয়ে দীর্ঘদিনের ঝামেলা রয়েছে। আজ দুপুরে সে আমার জমিতে এসে বাঁশ কাটার সময় বাধা দিলে সে আমার স্কুল পড়ুয়া ছেলেকে পেয়ে মাথায় দা দিয়ে কুপিয়ে জখম করে এবং আমার স্ত্রীকেও মারধর করে। পরে আমরা তাকে উদ্ধার করে প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।

তিনি আরও বলেন, গফুর স্থানীয় মাদক কারবারি বলে পরিচিত। তার মেয়েরাও মাদক কারবারে জড়িত। সে প্রায়ই আমার জায়গা থেকে গাছ ও বাস কেটে নিয়ে যায়। আমার ছেলে স্কুলে পড়ে, আমার ছেলের কি দোষ, তারা এভাবে আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে দা দিয়ে মাথায় কোপ দিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক বলেন, নরসিংদী রায়পুরা থেকে গুরুতর আহত অবস্থায় এক স্কুল শিক্ষার্থীকে ঢাকা মেডিকেলে আনা হয়েছে। বর্তমানে জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।


আমার বার্তা/এম রানা/এমই