ছিনতাইকারীর ছুরিকাঘাতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে দুবাই প্রবাসী

প্রকাশ : ০৬ অক্টোবর ২০২৪, ২২:৪৪ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

ফেনী থেকে ঢাকায় আসার পথে দাউদকান্দি টোল প্লাজা এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাইদুল ইসলাম মুন্না (২২) নামে এক দুবাই প্রবাসী গুরুতর আহত হয়েছেন। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন তিনি।

শনিবার (৫ অক্টোবর) রাত ২টার দিকে এই ঘটনা ঘটে। পরে ভোরের দিকে গুরুতর আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে আশঙ্কাজনক হওয়ায় আইসিইউতে নেওয়া হয়।

আহত মুন্নার দুলাভাই মো. সোহেল বলেন, আমার শ্যালক মুন্না দুবাই প্রবাসী। ডাক্তার দেখানোর জন্য একমাস আগে সে ছুটিতে গ্রামে  আসে। আজ সকাল ৭টায় আমার শ্যালকের ফ্লাইট ছিল। ফেনী থেকে দুই বন্ধুসহ প্রাইভেটকারে রাতে ঢাকার উদ্দেশে রওনা হয়। দাউদকান্দি টোল প্লাজা পার হওয়ার পর তার এক বন্ধুর প্রস্রাবের বেগ পায়।

তিনি বলেন, প্রাইভেটকার থেকে নেমে প্রস্রাব করার জন্য বাইরে যায় সে। ওই সময় গাড়িতে বসে থাকা মুন্না কোনো কিছু বোঝার আগেই ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। আমরা গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে আইসিইউতে ভর্তি দেন চিকিৎসক। তার শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও জানান, আমার শ্যালক প্রায় এক বছর ধরে দুবাইয়ে থাকে। মুন্নার বাড়ি ফেনীর ফুলগাজি থানার মনিপুর এলাকায়। সে ওই এলাকার আব্দুল গনির সন্তান।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক বলেন, দাউদকান্দির টোলপ্লাজা এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত মুন্না নামে এক যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসক তাকে আইসিউতে ভর্তি দেন। তিনি দুবাই যাওয়ার জন্য ঢাকায় আসছিলেন, আসার সময় এই ঘটনা ঘটে।


আমার বার্তা/এম রানা/এমই