দোকানে মালপত্র কিনতে এসে বাসায় ফেরা হলো না ব্যবসায়ীর

প্রকাশ : ০৬ জুলাই ২০২৪, ১৩:৫৭ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ মৌচাক এলাকায় রাস্তাপারাপারে সময় নীলাচল বাসেরধাক্কায়  নন্দ লাল দাস (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। তিনি ইলেকট্রিক মাল সামগ্রীর ব্যবসায়ী ছিলেন বলে জানিয়েছেন স্বজনরা।

নন্দলাল দাস ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানার লালপুর গ্রামের সুভাষ চন্দ্র দাসের ছেলে। এক ছেলে এক মেয়ের জনক ছিলেন তিনি। তিনি পাইকারি ইলেকট্রিক সামগ্রিক কেনার জন্য নারায়ণগঞ্জের রূপগঞ্জ এসেছিলেন বলে জানিয়েছে স্বজনরা।

শনিবার (০৬ জুলাই) সকাল সাড়ে নয়টার দিকে এই ঘটনাটি ঘটে।পরে মুমূর্ষ অবস্থায় তাকে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক বেলা ১২টায় মৃত ঘোষণা করেন।

নিহতের চাচাতো ভাই হৃদয় দাস জানান, আমার ভাই ইলেকট্রনিক সামগ্রী ব্যবসা করতেন ।আজ সকালের দিকে মালামাল কেনার জন্য সিদ্ধিরগঞ্জের মৌচাক আসেন। রাস্তা পারাপার সময় নীলাচল নামের একটি গাড়ি সজরে ধাক্কা দেয়। এতে আমার ভাই গুরুতর আহত হলে প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতাল
নেয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান আমার ভাই আর বেঁচে নেই।তিনি আরো জানান এ ঘটনায় ঘাতক বাস ও এর চালক থানায় আটক আছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া জানান মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।


আমার বার্তা/এম রানা/জেএইচ