খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় ১ ব্যক্তি নিহত

প্রকাশ : ০৬ জুলাই ২০২৪, ১০:২৫ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

রাজধানী খিলক্ষেত রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মুজিবুল হক চৌধুরী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

নিহত মুজিবুল হকের বাড়ি কক্সবাজারের চকরিয়া থানার আরবান এলাকায় । বর্তমানে পরিবারের সঙ্গে খিলক্ষেত টেম্পু স্ট্যান্ড এলাকায় থাকতেন। তিনি মানসিক রোগী এবং অবিবাহিত ছিলেন।

শুক্রবার (৫ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় পথচারীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতের দিকে মারা যান তিনি।

নিহতের ভাই আজাদুল হক জানান, আমার ভাই মানসিক রোগে ভুগছিল। বিকেলে দিকে খিলক্ষেত রেল ক্রসিং এলাকায় রাস্তা পারাপারের সময় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন। পরে পথচারীরা উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আজাদুল হক আরও জানান, দুপুরে বোনের বাসা খিলক্ষেত লেক সিটি এলাকায় যান মজিবুল হক। বিকেলে সেখান থেকে বের হয়ে বাসায় ফিরছিলেন। পরে লোক মারফত দুর্ঘটনার সংবাদ পান।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

 

আমার বার্তা/এম রানা/জেএইচ