অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ : ২৯ জুন ২০২৪, ১৮:৩৫ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর কদমতলীর মুরাদনগর হাজী লাল মিয়া রোডে নিজ বাসায়  গলায় ফাঁস দিয়ে মো. চাঁন মিয়া (৬২) নামে এক সাবেক সেনা সদস্য আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবি।

জানা গেছে চাঁন মিয়া কদমতলীর মুরাদনগর জিরো পয়েন্ট হাজী লাল মিয়া সরকার রোডের মৃত রিয়াজ উদ্দিন মৃধার ছেলে।

শনিবার (২৯ জুন) বিকেলের দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী স্বাধীন বেগম জানান, আমার স্বামী (অব:) সাবেক সেনা সদস্য। আজ বিকেলের দিকে পারিবারিক কলহের জেরে নিজ রুমে গিয়ে ঘরের দরজা বন্ধ করে রাখে। অনেক ডাকাডাকি করে তার কোন সারা শব্দ না পেয়ে দরজা ভেঙে দেখি আমার স্বামী গলায় কাপড় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। পরে দ্রুততাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান, আমার স্বামী আর বেঁচে নেই।

তিনি আরও জানান, বেশ কিছুদিন ধরে আমার স্বামী বিভিন্ন অসুখ-বিসুখে ভুগছিলেন। তার চিকিৎসার ব্যয় মেটানো আমাদের পক্ষে সম্ভব হয়ে উঠছিল না। এ নিয়ে প্রায়ই আমাদের মধ্যে কথা কাটাকাটি হতো। হয়তো এ ঘটনার জেরেই আজ এ ঘটনাটি ঘটেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

 

আমার বার্তা/এম রানা/এমই