দ্রুতগতির প্রাইভেট কার কেড়ে নিল শিক্ষার্থীর প্রাণ

প্রকাশ : ২৪ জুন ২০২৪, ১০:৪৩ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

গাজীপুরের বোর্ডবাজারে দ্রুতগতির একটি প্রাইভেট কারের ধাক্কায় মোঃ গোলাম রাব্বি (২৩) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।রাব্বি আই ইউ আই নামে একটি বেসরকারি ইউনিভার্সিটিতে কম্পিউটার ইঞ্জিনিয়ারের শিক্ষার্থী ছিল বলে জানিয়েছেন তার স্বজনরা।

নিহত শিক্ষার্থী রাব্বি দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার তেতুল ডাঙ্গা গ্রামের ইকরামুল হকের ছেলে। বর্তমানে গাজীপুরের বোর্ড বাজারে এলাকায় ভাড়া থাকতো।

আজ শনিবার (২৩জুন) রাত সাড়ে নয়টার দিকে মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ ( ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্ব রত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের পিতা একরামুল হক জানান, আজ সন্ধ্যার দিকে একটি অনুষ্ঠানে যাওয়ার জন্য ঘটনাস্থলের রাস্তা দিয়ে পায়ে হেঁটে যাচ্ছিলাম আমরা। এ সময় দ্রুতগতির একটি প্রাইভেট কার রাব্বিকে ধাক্কা দিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে দ্রুততাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক জানান আমার ছেলে আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে নিহত শিক্ষার্থী রাব্বির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান মরদেহ  হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।


আমার বার্তা/এম রানা/জেএইচ