মোবাইলে আসক্ত ছেলেকে বাবার বকুনি, অতঃপর আত্মহত্যা

প্রকাশ : ২৪ জুন ২০২৪, ১০:১০ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর বংশালের আগা সাদেক রোডের একটি বাসায় মোবাইলে আসক্ত ছেলেকে বকা দিলে বাবার উপর অভিমান করে বর্ষণ সরকার (১৭) নামে এক স্কুল ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবি। বর্ষণ ঢাকার উদয়ন স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী ছিল বলে জানিয়েছে স্বজনরা।

বর্ষণ মানিকগঞ্জের সাটুরিয়া থানার সাপুল্লি গ্রামের নিতাই চন্দ্র সরকারের ছেলে। বর্তমানে বংশালের আগা সাদেক রোডের বাসায় ভাড়া থাকতো

আজ শনিবার (২৩জুন) ঘটনাস্থলের সাততলা বাসার তিনতলায় এই ঘটনাটি ঘটে। পরে রাত সাড়ে দশটার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত বর্ষণের পিতা নিতাই চন্দ্র সরকার জানেন আমার এক ছেলে এক মেয়ের মধ্যে বর্ষন ছিল ছোট। আজ সন্ধ্যার দিকে লেখাপড়া না করে মোবাইল নিয়ে ব্যস্ত ছিল সে। তাই তাকে আমি একটু বকাঝকা করি। এতেই অভিমান করে ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয় বর্ষণ। অনেক ডাকাডাকি করে তার কোন সাড়া না পেয়ে
দরজা ভেঙে দেখি ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে ঝুলে আছে বর্ষণ। পরে অচেতন অবস্থায় দ্রুততাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান আমার ছেলে আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।


আমার বার্তা/জেএইচ