ঈদের রাতে ঘুরতে বেরিয়ে শেরে বাংলা নগরে দুর্ঘটনায় নিহত দুই বন্ধু 

প্রকাশ : ১৮ জুন ২০২৪, ০৯:০৯ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

ঈদের দিন রাতে পাঁচ বন্ধু রাজধানীতে ঘুরতে বের হয়েছিলেন একটি প্রাইভেট কার নিয়ে। তবে মধ্য রাতে শেরে বাংলা নগরে এক দুর্ঘটনায় মারা গেছেন দুই বন্ধু। এ ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও তিনজন।

নিহতেরা হলেন রাসেল ও রাব্বি। আহতেরা হলেন বিপ্লব, রাতুল ও সাগর। এই পাঁচ তরুণ বেসরকারি চাকরি ও ব্যবসার সঙ্গে যুক্ত বলে জানা গেছে।

মঙ্গলবার (১৮জুন) মধ্যরাতে নগরীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সামনে দিয়ে যাওয়ার সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে তাঁদের গাড়িটির। তবে প্রত্যক্ষদর্শীরা বলছেন, বেপরোয়া গতির কারণেই নিয়ন্ত্রণ হারায় গাড়িটি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাফরুল থানার উপ-পরিদর্শক মো. জহিরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দ্রুত গতির কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লাগে গাড়িটির। গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। 

জহিরুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক রাসেল ও রাব্বিকে মৃত ঘোষণা করেন। অপর তিনজন চিকিৎসাধীন।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, গাড়িটি শুরু থেকেই বেপরোয়াভাবে চলছিল। সড়কে বার বার লেন পরিবর্তন করছিল গাড়িটি। অতিরিক্ত গতির কারণে চালক গাড়িটির নিয়ন্ত্রণ রাখতে পারেননি। 

এদিকে, ঈদের রাতে ছেলে হারানো মায়ের কান্নায় ভারী হয়ে ওঠে হাসপাতালের পরিবেশ। খুশির দিন শেষে প্রিয়জন হারানোর এমন ঘটনা মেনে নিতে পারছেন না, বন্ধু-স্বজন কেউই।

 

আমার বার্তা/এম রানা/জেএইচ